লোকসভা ভোটে আবার বাবুল সুপ্রিয়, টুইট ঘিরে জল্পনা

 

Babul-Supriya-is-again-in-Lok-Sabha-polls-speculation-surrounding-the-tweet

অম্লিতা দাস : "আমার মধ্যে সেই ক্ষমতা থাকলে আমি আবার জিতব" এক টুইটেই জল্পনা ছড়িয়ে পড়ল। তাহলে কি লোকসভা ভোটে দাঁড়াবেন বাবুল?? 

জেনে নিন লক্ষ্মী পুজোর শুভ সময় কোনটি

অগস্টে বিজেপিকে বিদায় জানাতে না জানাতেই কিছু সময়ের মধ্যেই  তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয়। সাংসদ পদ থেকে ইস্তফা দিতে ওম বিরলার কাছে একাধিকবার আবেদন জানান তিনি। তবে নানান ভাবেই সেই সাক্ষাৎ সম্ভব হয়ে উঠছেনা। তাই নিয়ে কথাও উঠছে চারিদিকে।

মণ্ডপ ভাঙচুর ঘটনায় সংখ্যালঘুদের নিরাপত্তা নিয়ে ইসকনের বিবৃত্তি

তবে এক টুইটের মাধ্যমেই তিনি জানালেন জস অবশেষে এই প্রতীক্ষার অবসান। লোকসভার স্পিকার ওম বিরলা তাঁকে দেখা করার সময়ও দিয়েছেন। কেন্দ্রীয় মন্ত্রিত্বের থেকে ছুটি নিয়ে সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়া খুব তারাতারি সম্ভব হবে।

ছট পুজোর আগে জোর কদমে টিকাকরণ বিহার রাজ্যে

মঙ্গলবার অর্থাৎ ১৯শে অক্টোবর লোকসভার স্পিকারের সাথে দেখা করছেন তিনি। টুইটেই লেখেন, মঙ্গলবার স্পিকার তাঁকে সময় দিয়েছেন, তাঁর সাথে কথা বলেই সাংসদ পদ থেকে ইস্তফা নেবেন তিনি। বেলা এগারোটা স্পিকারের বাড়িতেই হবে সাক্ষাৎ।

ফের বোমাবাজির ঘটনায় স্তব্ধ ভাটপাড়া

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেও তৃণমূলে তাঁর পদ কি থাকবে তা এখনও সকলের কাছেই ধোঁয়াশা। এমন সময়েই টুইটে তাঁর উক্তি, "আমার মধ্যে ক্ষমতা থাকলে আমি আবার জিতব"। তাঁর টুইট সকলের মধ্যেই জল্পনা ও কল্পনার মাত্রা বেশ খানিকটা বাড়িয়েই তুলল।

Post a Comment

Previous Post Next Post